মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

মিরসরাই লায়ন্স ও লিও ক্লাবের উদ্যোগে এতিমখানায় খাদ্য সামগ্রী, কার্পেট, বাস্কেট, মাক্স ও শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

  • প্রকাশের সময়ঃ শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ১৭ জন পড়েছেন
শেয়ার করুনঃ

লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাই ও লিও ক্লাব চট্টগ্রাম মিরসরাইয়ের উদ্যোগে মিরসরাই লায়ন্স ক্লাবের স্থায়ী প্রজেক্ট ইসলামপুর মোহাম্মদীয়া হাফেজিয়া নুরানি মাদ্রাসা ও এতিমখানা খানায় খাদ্য সামগ্রী, কার্পেট, বাস্কেট, মাক্স ও শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) লায়ন্স ক্লাব সেক্রেটারি লায়ন আশরাফ উদ্দিনের সঞ্চালনায় ও মাদ্রাসার ভুমি দাতা ইকবাল হোসেনের সভাপতিত্বে উক্ত পোগ্রাম সম্পন্ন হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাইয়ের ডিরেক্টর ও ইসলামপুর মোহাম্মদীয়া হাফেজিয়া নুরানি মাদ্রাসার সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাইয়ের ভাইস প্রেসিডেন্ট লায়ন মাইন উদ্দিন মনি, সেক্রেটারি লায়ন আশরাফ উদ্দিন সোহেল, সাবেক সেক্রেটারি লায়ন রাখাল চন্দ্র নাথ, জয়েন্ট সেক্রেটারি ফেরদৌস কবির মিশু, সদস্য লায়ন কামরুল হাসান, শহীদুল ইসলামসহ প্রমুখ।

লিও ক্লাব থেকে উপস্থিত ছিলেন লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল-৩১৫, বি৪ এর জোন ডিরেক্টর লিও শওকত হোসেন, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সেক্রেটারি লিও কাজী তোফাজ্জেল হোসেন শাকিল, জয়েন্ট সেক্রেটারি লিও আসিফুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি লিও আব্দুল নাঈম রাহাত, জয়েন্ট ট্রেজারার লিও আজিম, সদস্য লিও জাহিন, লিও মেহেদীসহ প্রমুখ।

 

মন্তব্য দিন ...

শেয়ার করুনঃ
মিস করলে পড়ে নিন ...