মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্চাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত

  • প্রকাশের সময়ঃ শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৩ জন পড়েছেন
শেয়ার করুনঃ

“রক্তের প্রয়োজনে, মানবতার কল্যাণে” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্চাসেবীদের মিলন মেলা ২০২০ইং অনুষ্ঠিত হয়েছে।

অাজ (৭-অক্টােবর) শুক্রবার সীতাকুণ্ড বোটানিক্যাল গার্ডেন ইকোপার্কের ভিতরে অনুষ্ঠিত মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড পৌরসভার সম্মানিত মেয়র বীর মু্ক্তিযোদ্ধা অালহাজ্ব বদিউল আলম।

সংগঠনের সভাপতি নাজমুল সোহেলের সভাপতিত্বে ও সা.সম্পাদক কামরুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্ভোধনী বক্তব্য প্রদান করেন চট্রগ্রাম জেলা পরিষদের সম্মানিত সদস্য আ.ম.ম দিলসাদ।

এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্রগ্রাম’র সাবেক সভাপতি ও নাগরিক অধিকার সংরক্ষন পরিষদের সদস্য সচিব লায়ন মো: গিয়াস উদ্দিন, এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার সাংবাদিক আবুল হাসনাত, সীতাকুণ্ড সমিতি চট্রগ্রাম’র ভাইস প্রেসিডেন্ট আলী আকবর জাসেদ, দিশারী যুব ফাউণ্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু, ইন্জিনিয়ার কামরুদ্দোজা, বঙ্গবন্ধু ফাউণ্ডেশন এর চট্রগ্রাম উত্তর জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক মোহাম্মদ ইউসুফ, কাউন্সিলর দিদারুল আলম এ্যাপোলো, সফিউল আলম মুরাদ, সিকিউর সিটির ভাইস- চেয়ারমম্যান আখতার হােসাইন, সীতাকুণ্ড পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাশেম ওয়াহেদি, ৪নং মুরাদপুর ইউ’পির সাবেক চেয়ারম্যান শেখ রেজাউল করিম বাহার, সীতাকুণ্ড এম.সি হাসপাতাল এর পরিচালক মাহবুবুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে ৬৪ জেলা থেকে আগত শতশত রক্তযোদ্ধা তরুণ-তরুনীর সেচ্চাসেবী টিম অনুষ্টানে উপস্থিত হয়েছেন। শতাধিক সামাজিক ও মানবিক সংগঠনের কর্মীদের জন্য দুপুর খাবারের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে যৌথভাবে জাতীয় সংগীত পরিবেশন ও অতিথিরা কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

অাগত অতিথিরা বলেন; রক্তদান একটি মহৎ কাজ এবং এটি মানবিক গুণ বটে। বর্তমান সময়ে এসব সামাজিক ও মানবিক সংগঠনের সহযোগতায় হাজারো অসহায় প্রাণ ফিরে পাই। এসব সেচ্চাসেবী সংগঠনের বিনামুল্যে দেশের প্রত্যান্ত অঞ্চলে নিঃস্বার্থভাবে কাজ করে চলেছে। এসব মানবিক সংগঠনের সহযোগিতায় মুুহুর্তের মধ্যে যেকোন গ্রুপের ব্লাড সংগ্রহ করা সম্ভব হয়। সেচ্চাসেবী মানবীয় এসব সংগঠনগুলোকে শুভেচ্ছা জানান এবং সফল্যের প্রশংসা করেন অতিথিরা। আগামীতেও তাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করেন বক্তারা।
অনুষ্ঠানের শেষে প্রত্যেক সংগঠনকে সীতাকুণ্ড ব্লাড ডোনার্স সোসাইটি’র পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করেন উপদেষ্টা মন্ডলীর সদস্যরা।

মন্তব্য দিন ...

শেয়ার করুনঃ
মিস করলে পড়ে নিন ...