সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

অনলাইন ক্লাসের জন্য প্রতি শিক্ষার্থীকে ১৫ জিবি করে ডাটা দিবে চবি

  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৪৩ জন পড়েছেন
শেয়ার করুনঃ

ক্যাম্পাস ডেস্ক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলমান অনলাইন শিক্ষা-কার্যক্রম পরিচালনার নিমিত্তে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিজস্ব অর্থায়নে সকল শিক্ষক ও শিক্ষার্থীকে সংযুক্ত শর্তাবলী সাপেক্ষে বিনামূল্যে মোবাইল ডাটা প্রদানের নীতিগত সিদ্ধান্ত গ্রহন করেছেন।

সরাসরি বিজ্ঞপ্তি তুল ধরা হলোঃ

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলমান অনলাইন শিক্ষা-কার্যক্রম পরিচালনার নিমিত্তে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিজস্ব অর্থায়নে সকল শিক্ষক ও শিক্ষার্থীকে সংযুক্ত শর্তাবলী সাপেক্ষে বিনামূল্যে মোবাইল ডাটা প্রদানের নীতিগত সিদ্ধান্ত গ্রহন করেছেন। এমতাবস্থায়, আগ্রহী শিক্ষার্থীদেরকে নিম্নে প্রদত্ত লিঙ্কের মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে তথ্য প্রদানের জন্য আদেশক্রমে অনুরোধ করা হলো।
রেজিস্ট্রেশনের লিঙ্কঃ https://forms.gle/myynHvy6f7RBxCtG7
রেজিস্ট্রেশনের শেষ সময়ঃ শনিবার, ১৭/১০/২০২০ খ্রি. দুপুর ১২.০০টা।
রেজিস্ট্রেশন ও ব্যবহারের শর্তাবলীঃ
০১। শুধুমাত্র বর্তমান শিক্ষার্থী এই সুবিধা পাবেন।
০২। একজন শিক্ষার্থীর অবশ্যই রবি অথবা এয়ারটেল সিম থাকতে হবে।
০৩। প্রতি রবি অথবা এয়ারটেল সিমে একজন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করতে পারবেন।
০৪। একজন শিক্ষার্থী বিনামূল্যে প্রতিমাসে ১৫ জিবি ডাটা পাবেন এবং প্রতি মাসের অব্যবহৃত ডাটা পরবর্তী মাসে স্বয়ংক্রিয়ভাবে যুক্ত হবে।
০৫। একজন শিক্ষার্থী কোন মাসে যদি কোন ডাটা ব্যবহার না করেন, পরবর্তী মাসে উক্ত নাম্বারকে এ প্যাকেজের জন্য বিবেচনা করা হবে না।
০৬। এই ডাটা প্যাকের মাধ্যমে যে সমস্ত সেবাগুলো গ্রহণ করা যাবে- (ক) চবি ওয়েব পোর্টাল (খ) বিডিরেন জুম (গ) গুগল ড্রাইভ (ঘ) ওয়াটস্‌এ্যাপ (ঙ) জি-মেইল (চ) হট-মেইল (ছ) ইয়াহু মেইল।
০৭। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোন ধরনের পূর্ব-অবগতি ব্যতিরেকে শর্তের ধারা/মোবাইল নাম্বার যুক্তকরা-বাতিলকরা/ডাটা প্যাকের পরিবর্তন/ডাটার অপব্যবহারকারীর ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষন করে।

সিটিজিক্যাম্পাস/১০/২০২০

মন্তব্য দিন ...

শেয়ার করুনঃ
মিস করলে পড়ে নিন ...