বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন

‘আইআইইউসি’ এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিউট এর যৌথ উদ্যোগে ‘ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক ভার্চুয়াল কর্মশালা সম্পন্ন

মোং সাদিক আজিজঃ আইআইইউসি প্রতিনিধি
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯৭ জন পড়েছেন
শেয়ার করুনঃ

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর ব্যবসা প্রশাসন বিভাগ (ডিবিএ) এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট, ঢাকা এর যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র/ছাত্রীদের জন্য “The Upcoming Career: Digital Marketing” শীর্ষক ভার্চুয়াল কর্মশালা ২৩-২৪ সেপ্টেম্বর ২০২০ দুই দিনব্যাপী সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়র প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ মোহাম্মদ আলী আজাদী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ডঃ মো: মাশরুরুল মাওলা । উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যবসা প্রশাসন বিভাগের সম্মানিত সভাপতি এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ এমদাদ হোসেন।
উক্ত কর্মশালায় প্রায় একহাজারের বেশি ছাত্র/ছাত্রী পৃথক পৃথক সেশনে অংশগ্রহণ করেন। এতে দেশের খ্যাতিমান ডিজিটাল মার্কেটিং এর এক্সপার্ট টেরইনারগণ এবং মাল্টিন্যাশনাল কোম্পানির সিইওগণ প্রশিক্ষণ দিয়েছেন। ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট এর সিইও জনাব মনির হোসেনও উপস্থিত ছিলেন।
“ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট” -র শিক্ষার্থীদের জন্য বিশেষ ফলপ্রাপ্ত কর্মশালা পরিচালনা করেন জন্য প্রশিক্ষক জনাব জাহেদী শুভ, ডিজিটাল বিপণন বিভাগের প্রধান (প্রশিক্ষণ) এবং ডিজিটাল বিপণন অনুষদ নায়িম আদনান (প্রশিক্ষণ), জনাব নাজিব রাফে ডিউক, বিজনেসের হেড অব বিজনেস এবং সৈয়দুর রহমান ইমন, কর্পোরেট এক্সিকিউটিভ, সর্বদা খুব সহায়ক এবং সহযোগী ছিলেন। আমরা আশা করছি আইআইইউসির সাথে আসন্ন ইভেন্টগুলির জন্য “ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট” -র আরও সহযোগিতা অব্যাহত থাকবে।
মন্তব্য দিন ...

শেয়ার করুনঃ
মিস করলে পড়ে নিন ...