সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:০২ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত নেইমার

  • প্রকাশের সময়ঃ বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ জন পড়েছেন
শেয়ার করুনঃ

নিউজ ডেক্স: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। সদ্য চ্যাম্পিয়ন্স লীগের ফাইনাল খেলা ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর তৃতীয় খেলোয়ার হিসেবে কভিড-১৯ পজিটিভ হলেন নেইমার। এর আগে ক্লাবের আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো করোনায় আক্রান্ত হয়েছেন।

ব্রাজিলিয়ান এই তারকা ফরোয়ার্ডের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়ে বিশ্বের বিভিন্ন সংবাদমাধ্যম খবর প্রকাশ করলেও আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেয়নি পিএসজি। তবে মার্কা, স্কাই স্পোর্টসসহ বেশ কয়েকটি গণমাধ্যমে নেইমারের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ পেয়েছে। সবার আগে নেইমারের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করে ফরাসি সংবাদমাধ্যম লে’কিপ।

এর আগে গত ৩১ আগস্ট পিএসজির পক্ষ থেকে টুইট করে জানানো হয়, দলের দুই খেলোয়াড় করোনা আক্রান্ত। তবে সেই দুইজনের নাম প্রকাশ করেনি ক্লাবটি। পরে জানা যায় ডি মারিয়া ও পারেদেস করোনায় আক্রান্ত। বর্তমানে তারা দু’জনই আইসোলেশনে আছেন। টানা দুইবার করোনা নেগেটিভ না আসা পর্যন্ত তাদেরকে আইসোলেশনেই থাকতে হবে।

এদিকে, কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দু’‌জনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারও। তাদেরও আক্রান্ত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। আর এসবের মধ্যেই বুধবার ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’ জানায়, করোনায় আক্রান্ত নেইমার। আক্রান্ত হওয়ার আশঙ্কা করা হচ্ছে কেলর নাভাসেরও।

 

আরফাত ০২/০৯/২০২০

মন্তব্য দিন ...

শেয়ার করুনঃ
মিস করলে পড়ে নিন ...