1. ctg.soft.it@gmail.com : সিটিজি ক্যাম্পাস ডটকম : সিটিজি ক্যাম্পাস ডটকম
  2. jaidmtarik@gmail.com : @dmin2014 :
  3. nakhokan12@gmail.com : @khokan :
  4. ctg.soft.it@gmail.com : সিটিজি ক্যাম্পাস ডটকম : সিটিজি ক্যাম্পাস ডটকম
  5. aktar.asia@gmail.com : Ctgcampus.com : Ctgcampus.com
  6. ltasif48@gmail.com : আসিফুল ইসলাম : আসিফুল ইসলাম
  7. emteeaz2017@gmail.com : ইমতিয়াজ : ইমতিয়াজ সিটিজি ক্যাম্পাস ডটকম
  8. ahamedfarhad0123@gmail.com : ফরহাদ হোসাইন : ফরহাদ মাহমুদ
  9. Irfanulibrahim@gmail.com : irfan2020 :
  10. editor.ctgcampus@gmail.com : jaid :
  11. swo.ctg15@gmail.com : Ainan Mamun : Ainan Mamun
  12. munjir.saad@hotmail.com : সিটিজি ক্যাম্পাস নিউজ : মুনযির এম সাদ সিটিজি ক্যাম্পাস নিউজ
  13. abontu.ru95@gmail.com : আবু বক্কর অন্তু : আবু বক্কর অন্তু Ctgcampus
  14. rafiebc0@gmail.com : আরফাত হোছাইন রাফি : CtgCampus আরফাত হোছাইন রাফি
  15. rakibloh007@gmail.com : রাকিবুল হাসান : রাকিবুল হাসান
  16. Hasanlaw93.ru@gmail.com : sakib : sakib
বুধবার, ০৮ জুলাই ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন
করোনা আপডেটঃ
স্যাভলনের মূল্য ঘষামাজা, গুনতে হল জরিমানা দশহাজার টাকা জনস্বার্থ বিবেচনায় লকডাউন জবরদস্তি ও দমনমূলক নয়-মেয়র নাছির ১৬ বছর বয়সীদের জাতীয় পরিচয়পত্র দিবে ইসি এটিএন নিউজ আওয়ার এক্সট্রা অনুষ্ঠানে আজকের অতিথি অধ্যাপক পারভেজ বুয়েট শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগনের Covid-19 টেষ্ট ও অন্যান্য চিকিৎসায় সমঝোতা স্মারক স্বাক্ষর অনলাইন শিক্ষা নিশ্চিতে শিক্ষার্থীদের জন্য সব করা হবে: জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য করোনা কখন বিদায় হচ্ছে? চবিতে কোভিড-১৯ প্রাইমারী সাপোর্ট সেন্টার স্থাপনের কাজ শুরু করোনা আপডেট: চট্টগ্রামে আক্রান্ত ১৭৮, মৃত্যু ৪ লকডাউনে কাট্টলীতে ঘোরাঘুরি, গুণতে হলো জরিমানা

লকডাউনে কাট্টলীতে ঘোরাঘুরি, গুণতে হলো জরিমানা

  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

সিটিজি ক্যাম্পাস ডটকমঃ

 

লকডাউনের মধ্যে বাসার বাইরে এসে ঘোরাঘুরি, সরকারি নির্দেশনা না মেনে দোকান খোলার দায়ে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৭ জুন) বিকেলে সিটি করপোরেশনের ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের বিভিন্ন এলাকায় লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন।

বিকেল থেকে রাত পর্যন্ত চলা এই অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক।

অভিযানে জরুরি প্রয়োজন ছাড়া বাসার বাইরে এসে সড়কে ঘোরাঘুরির দায়ে ১১ জন পথচারীকে বিভিন্ন অঙ্কের অর্থদণ্ড প্রদান করা হয়।

ছবিঃ বাংলানিউজ

এছাড়া সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ৭ দোকানিকে বিভিন্ন অঙ্কের অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বাংলানিউজকে জানান, উত্তর কাট্টলী ওয়ার্ড লকডাউন ঘোষণা করা হলেও স্বাস্থ্যবিধি না মেনে অযথা ঘোরাঘুরি করার দায়ে ১১ পথচারীকে আইনের আওতায় আনা হয়েছে।

তিনি বলেন, সরকারি নির্দেশ না মেনে চায়ের দোকান খোলা রাখায় সেখানে মানুষের ভিড় ছিলো। এই কারণে ৭ দোকানিকে জরিমানা করা হয়েছে। ফের দোকান না খোলার বিষয়ে মুচলেকা নেওয়া হয়েছে।

অভিযানে আসরের নামাযের সময় একটি মসজিদে প্রায় ৪০ জন মুসল্লি নিয়ে নামায আদায় করায় ওই মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে লকডাউন চলাকালীন ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা অনুযায়ী ৫ জন নিয়ে জামাতে নামাজ আদায়ের অনুরোধ করা হয় বলে জানান এই ম্যাজিস্ট্রেট।

 

চার পোশাক কারখানায় অভিযান

এদিকে মঙ্গলবার মধ্যরাত থেকে লকডাউন ঘোষণার পর বুধবার সকালে উত্তর কাট্টলীর বিভিন্ন এলাকায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী এবং আলী হাসান।

অভিযানে সরকারি নির্দেশনা না মেনে কারখানা খোলা রাখায় এইচবি ফ্যাশন, এইচকে টিজি গার্মেন্টস লিমিটেড, কাট্টলী টেক্সটাইল লিমিটেড এবং গার্টেক্স গার্মেন্টস লিমিটেড কর্তৃপক্ষকে সতর্ক করা হয়।

এ সময় উত্তর কাট্টলী ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সেনাবাহিনীর মেজর মেজবাহ ও ক্যাপ্টেন নাহরিন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য দিন ...
মিস করলে পড়ে নিন ...

© সকল স্বত্ত্ব  সংরক্ষিত © ২০১৪-২০ সিটিজি ক্যাম্পাস ডটকম ।।

Powered By : Cynor Technology