1. ctg.soft.it@gmail.com : সিটিজি ক্যাম্পাস ডটকম : সিটিজি ক্যাম্পাস ডটকম
  2. jaidmtarik@gmail.com : @dmin2014 :
  3. nakhokan12@gmail.com : @khokan :
  4. ctg.soft.it@gmail.com : সিটিজি ক্যাম্পাস ডটকম : সিটিজি ক্যাম্পাস ডটকম
  5. aktar.asia@gmail.com : Ctgcampus.com : Ctgcampus.com
  6. ltasif48@gmail.com : আসিফুল ইসলাম : আসিফুল ইসলাম
  7. emteeaz2017@gmail.com : ইমতিয়াজ : ইমতিয়াজ সিটিজি ক্যাম্পাস ডটকম
  8. ahamedfarhad0123@gmail.com : ফরহাদ হোসাইন : ফরহাদ মাহমুদ
  9. Irfanulibrahim@gmail.com : irfan2020 :
  10. editor.ctgcampus@gmail.com : jaid :
  11. swo.ctg15@gmail.com : Ainan Mamun : Ainan Mamun
  12. munjir.saad@hotmail.com : সিটিজি ক্যাম্পাস নিউজ : মুনযির এম সাদ সিটিজি ক্যাম্পাস নিউজ
  13. abontu.ru95@gmail.com : আবু বক্কর অন্তু : আবু বক্কর অন্তু Ctgcampus
  14. rafiebc0@gmail.com : আরফাত হোছাইন রাফি : CtgCampus আরফাত হোছাইন রাফি
  15. rakibloh007@gmail.com : রাকিবুল হাসান : রাকিবুল হাসান
  16. Hasanlaw93.ru@gmail.com : sakib : sakib
শনিবার, ০৪ জুলাই ২০২০, ০১:৫৪ পূর্বাহ্ন
করোনা আপডেটঃ
অনলাইন শিক্ষা নিশ্চিতে শিক্ষার্থীদের জন্য সব করা হবে: জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য করোনা কখন বিদায় হচ্ছে? চবিতে কোভিড-১৯ প্রাইমারী সাপোর্ট সেন্টার স্থাপনের কাজ শুরু করোনা আপডেট: চট্টগ্রামে আক্রান্ত ১৭৮, মৃত্যু ৪ লকডাউনে কাট্টলীতে ঘোরাঘুরি, গুণতে হলো জরিমানা কোভিড-১৯ সনাক্তকরণে চবি পরিবারের সদস্যবৃন্দ স্যাম্পল দিতে পারবে কুলগাঁও সিটি কর্পোরেশন কলেজে স্থাপিত বুথে চট্টগ্রামে ২৫০ শয্যা বিশিষ্ট আইসোলশন সেন্টার উদ্বোধন আজ করোনা’র সংক্ষিপ্ত পর্যবেক্ষণ চবি’র একাডেমিক কার্যক্রম ও করোনা পরিস্থিতি নিয়ে উপাচার্যের সাথে ডিনবৃন্দের সভা অনুষ্ঠিত ৬ জুন/ করোনা রোগী মিললো চট্টগ্রামের যেসব এলাকায়

চবি’র একাডেমিক কার্যক্রম ও করোনা পরিস্থিতি নিয়ে উপাচার্যের সাথে ডিনবৃন্দের সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময়ঃ বুধবার, ১০ জুন, ২০২০

“প্রেস বিজ্ঞপ্তি”

————————–
করোনাভাইরাসের উদ্ভুত পরিস্থিতি, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম এবং শিক্ষা সংক্রান্ত অন্যান্য বিষয় নিয়ে ১০ জুন ২০২০ বেলা ১১ টায় চবি চারুকলা ইনস্টিটিউটের সভা কক্ষে চবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এর সভাপতিত্বে ডিনবৃন্দের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় চবি বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নাসিম হাসান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর এস এম সালামত উল্যা ভূঁইয়া, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী, আইন অনুষদের ডিন প্রফেসর এ বি এম আবু নোমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. রাশেদ মোস্তফা এবং মেরিন সায়েন্সেস এন্ড ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ রাশেদ-উন-নবী উপস্থিত ছিলেন।

সভার শুরুতে করোনাভাইরাসের মহামারীতে এবং অসুস্থতার কারণে চবি পরিবারের সম্মানিত শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়। এছাড়াও সভায় করোনা পরিস্থিতিতে চবি পরিবারের কেউ আক্রান্ত হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত ২টি মেডিকেল কলেজ যথাক্রমে চট্টগ্রাম আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল এবং চট্টগ্রাম চান্দগাঁও শামসের পাড়া ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজে দ্রুত চিকিৎসা সেবা প্রদানের ব্যাপারে একটি MOU চুক্তির বিষয়ে আলোচনা হয়।

মাননীয় উপাচার্য তাঁর বক্তব্যে উপস্থিত সম্মানিত ডিনবৃন্দকে শুভেচ্ছা জানান এবং করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের সুন্দর ও নির্বিঘ্ন জীবন কামনা করেন। তিনি বলেন করোনা পরিস্থিতি বাংলাদেশসহ পুরো বিশ্বকে বিপর্যস্ত করে ফেলেছে। এ অবস্থায় এ মহামারী প্রতিরোধে সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। তিনি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের অনলাইনে একাডেমিক কার্যক্রম চালুর ব্যাপারে ডিনবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করেন এবং শিক্ষার্থীদের স্বাস্থ্যবীমার আওতায় আনার ব্যাপারে সুনির্দিষ্ট বক্তব্য তুলে ধরেন।

সভায় উপস্থিত ডিনবৃন্দ মাননীয় উপাচার্যের বক্তব্যের সাথে একমত পোষণ করেন এবং অনলাইন একাডেমিক কার্যক্রম চালু এবং শিক্ষার্থীদের স্বাস্থ্যবীমা চালুর বিষয়ে খোলামেলা আলোচনা করেন। সম্মানিত ডিনবৃন্দ বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক গৃহীত কার্যক্রমে তাঁদের পূর্ণ সহযোগিতার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য দিন ...
মিস করলে পড়ে নিন ...


© সকল স্বত্ত্ব  সংরক্ষিত © ২০১৪-২০ সিটিজি ক্যাম্পাস ডটকম

Powered By : Cynor Technology