1. abontu.ru95@gmail.com : abontu :
  2. adanbobadilla@bcd.geomenon.com : adanc1962547 :
  3. aktar.asia@gmail.com : aktar :
  4. jaidmtarik@gmail.com : campus22 :
  5. emteeaz2017@gmail.com : emteeaz :
  6. ahamedfarhad0123@gmail.com : farhad :
  7. admin@ctgcampus.com : jaid :
  8. mdmasum4882@gmail.com : masum :
  9. rafiebc0@gmail.com : rafi21 :
  10. rashedulislam.nubd@gmail.com : rashed21 :
  11. mdsadikaziz64@gmail.com : sadikaziz :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিংঃ
বেসরকারি ছাত্র-ছাত্রীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন। রাত পোহালেই বদরখালী সমিতির নির্বাচন, ভোটের মাঠে উড়ছে টাকা এসএসসির প্রশ্নফাঁস নিয়ে মামলায় যা বলা হয়েছে পছন্দের সাবজেক্টে চান্স পেলেন ৫৫ বছর বয়সী বেলায়েত ১১ সেপ্টেম্বর আইআইউসির ৫ম সমাবর্তন অনুষ্ঠান স্পিড ব্রেকার ও ফুটওভার ব্রিজের দাবিতে ইউএসটিসি শিক্ষার্থীদের মানববন্ধন খুলশীতে বাইক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী  সহ ২জন গুরুতর আহত  এসএসসি পরীক্ষার সময় পেছালো এক ঘন্টা, শুরু হবে বেলা ১১টায় এশিয়া কাপঃ ভারতকে হারিয়ে পাকিস্তান নিল প্রতিশোধ চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় চবি শিক্ষকের মৃত্যু

আমেরিকান দূতাবাস প্রতিনিধি সাথে আই আই ইউ সি মতবিনিময় সভা

  • সময় সোমবার, ২৯ আগস্ট, ২০২২

আমেরিকান দূতাবাসের প্রতিনিধিবৃন্দের সাথে আই আই ইউ সি কর্তৃপক্ষের এক মতবিনিময় সভা আজ সকাল সাড়ে নয়টায় কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় শিক্ষকদের জন্য আমেরিকান সরকারের স্কলারশিপ প্রোগ্রাম, এবং আমেরিকায় উচ্চ শিক্ষার সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের জন্য ইংলিশ ল্যাঙ্গুয়েজ ফেলো এবং ইংলিশ ল্যাঙ্গুয়েজ স্পেশালিস্ট এর প্লেইসমেন্ট এর ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রস্তাবনা দেয়া হয়।

ছাত্র-ছাত্রীদের সাথে পৃথক এক তথ্য বিনিময় প্রোগ্রামে এম্বাসির প্রতিনিধিবৃন্দ আমেরিকায় তাদের উচ্চ শিক্ষার ব্যাপারে বিভিন্ন তথ্য বিনিময় করেন।

উক্ত মতবিনয় সভায় আমেরিকান এম্বেসির পক্ষ থেকে মিস শারলিনা হোসেইন-মরগান, কালচারাল অ্যাফেয়ার্স এটাসে, ইউ.এস. অ্যাম্বাসি, ঢাকা, ড. নাবিলা মাসৌমি, ইউ.এস. রিজিওনাল ইংলিশ ল্যাঙ্গুয়েজ অফিসার, কাঠমন্ডু, নেপাল, মিস রায়হানা সুলতানা, কালচারাল অ্যাফেয়ার্স স্পেশালিস্ট, একাডেমিক এক্সেঞ্জ প্রোগ্রামস, ইউ.এস. অ্যাম্বাসি, ঢাকা, মিস্টার বিশ্ব গৌতম, আর.ই.এল.ও. প্রোগ্রাম স্পেশালিস্ট, কাঠমন্ডু, নেপাল, মিস্টার শাওন কর্মকার, কো-অর্ডিনেটর, ইংলিশ ল্যাঙ্গুয়েজ প্রোগ্রামস, ইউ.এস. অ্যাম্বাসি, ঢাকা এবং বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রফেসর মোহাম্মদ আনোয়ারুল আজিম আরিফ, ভিসি, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম, প্রফেসর ড. মোহাম্মদ মাসরুরুল মাওলা, প্রো-ভিসি, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম, প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, ডিন, ফ্যাকাল্টি অব আর্টস এন্ড হিউম্যানিটিজ; ট্রেজারার, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম, মোহাম্মদ সরওয়ার আলম, চেয়ারম্যান, ডিপার্টমেন্ট অব ইংলিশ ল্যাঙ্গুয়েজ এন্ড লিটরেচার, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম, মিস্টার এ.এফ.এম. আকতারুজ্জামান কায়সার, রেজিষ্ট্রার, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম, মোঃ ইফতেখার উদ্দিন, ডিরেক্টর, আই এম এল এবং বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্যের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো ...

লিখুন এখানে

© All rights reserved © 2014 -22 Ctgcampus.com

Powered By Cynor Technology