1. abontu.ru95@gmail.com : abontu :
  2. adanbobadilla@bcd.geomenon.com : adanc1962547 :
  3. aktar.asia@gmail.com : aktar :
  4. jaidmtarik@gmail.com : campus22 :
  5. emteeaz2017@gmail.com : emteeaz :
  6. ahamedfarhad0123@gmail.com : farhad :
  7. admin@ctgcampus.com : jaid :
  8. mdmasum4882@gmail.com : masum :
  9. rafiebc0@gmail.com : rafi21 :
  10. rashedulislam.nubd@gmail.com : rashed21 :
  11. mdsadikaziz64@gmail.com : sadikaziz :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
ব্রেকিংঃ
বেসরকারি ছাত্র-ছাত্রীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন। রাত পোহালেই বদরখালী সমিতির নির্বাচন, ভোটের মাঠে উড়ছে টাকা এসএসসির প্রশ্নফাঁস নিয়ে মামলায় যা বলা হয়েছে পছন্দের সাবজেক্টে চান্স পেলেন ৫৫ বছর বয়সী বেলায়েত ১১ সেপ্টেম্বর আইআইউসির ৫ম সমাবর্তন অনুষ্ঠান স্পিড ব্রেকার ও ফুটওভার ব্রিজের দাবিতে ইউএসটিসি শিক্ষার্থীদের মানববন্ধন খুলশীতে বাইক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী  সহ ২জন গুরুতর আহত  এসএসসি পরীক্ষার সময় পেছালো এক ঘন্টা, শুরু হবে বেলা ১১টায় এশিয়া কাপঃ ভারতকে হারিয়ে পাকিস্তান নিল প্রতিশোধ চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় চবি শিক্ষকের মৃত্যু

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে জামায়াতের বিক্ষোভ মিছিল

  • সময় রবিবার, ৭ আগস্ট, ২০২২

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারি অধ্যক্ষ নুরুল আমীন বলেছেন, জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামায়াতে ইসলামী আজ সারাদেশ ব্যাপী বিক্ষোভ সমাবেশ ঘোষণা করেছে। এই অবৈধ সরকার গভীর রাতে জ্বালানী তেলের দাম বৃদ্ধি করা হয়েছে, এই সরকারের অভ্যাস আছে গভীর রাতে সবকিছু করার। মাত্র কিছুদিন আগেই প্রধানমন্ত্রী বলেছেন, পেট্রোল অকটেন আমাদের আমদানী করতে হয় না। অথচ আজকে জ্বালানী তেলের দাম বাড়িয়ে দেয়া হল। দাম বৃদ্ধির কারণে পরিবহন, কৃষিসহ প্রত্যেকটি সেক্টরে দুর্বিষহ অবস্থা নেমে এসেছে। তাদের দলীয় লোকদের দুর্নীতির কারণে আজ মানুষের জীবনে এই হাহাকার অবস্থা। নিজেদের লাগামহীন দুর্নীতি ও লুটপাট অব্যাহত রাখার জন্যই অস্বাভাবিকভাবে জ্বালানীর মূল্যবৃদ্ধি করেছে।

 

তিনি অবিলম্বে সরকারকে এমন হঠকারী সিদ্ধান্ত প্রত্যাহার করে জ্বালানীর দাম স্থিতিশীল রাখার আহ্বান জানান।

 

তিনি আজ বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আয়োজিত জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে আরো উপস্থিত ছিলেন নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগরী সাধারণ সম্পাদক এস এম লুৎফর রহমান সহ নেতৃবৃন্দ।

 

অধ্যক্ষ নুরুল আমীন বলেন, সারা বিশ্বে তেলের দাম এখন কমে এসেছে। শুধুমাত্র সরকার তাদের দুর্নীতি ধামাচাপা দিতেই এবং আরো লুটপাট করতেই তেলের দাম সহ সব জিনিসের দাম বাড়িয়ে দিয়েছে। এই স্বৈরাচারী সরকার থেকে দেশ-জাতিকে বাঁচাতে গণআন্দোলনের কোন বিকল্প নেই। তিনি সরকার পতনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো ...

লিখুন এখানে

© All rights reserved © 2014 -22 Ctgcampus.com

Powered By Cynor Technology