1. abontu.ru95@gmail.com : abontu :
  2. adanbobadilla@bcd.geomenon.com : adanc1962547 :
  3. aktar.asia@gmail.com : aktar :
  4. jaidmtarik@gmail.com : campus22 :
  5. emteeaz2017@gmail.com : emteeaz :
  6. ahamedfarhad0123@gmail.com : farhad :
  7. admin@ctgcampus.com : jaid :
  8. mdmasum4882@gmail.com : masum :
  9. rafiebc0@gmail.com : rafi21 :
  10. rashedulislam.nubd@gmail.com : rashed21 :
  11. mdsadikaziz64@gmail.com : sadikaziz :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিংঃ
বেসরকারি ছাত্র-ছাত্রীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন। রাত পোহালেই বদরখালী সমিতির নির্বাচন, ভোটের মাঠে উড়ছে টাকা এসএসসির প্রশ্নফাঁস নিয়ে মামলায় যা বলা হয়েছে পছন্দের সাবজেক্টে চান্স পেলেন ৫৫ বছর বয়সী বেলায়েত ১১ সেপ্টেম্বর আইআইউসির ৫ম সমাবর্তন অনুষ্ঠান স্পিড ব্রেকার ও ফুটওভার ব্রিজের দাবিতে ইউএসটিসি শিক্ষার্থীদের মানববন্ধন খুলশীতে বাইক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী  সহ ২জন গুরুতর আহত  এসএসসি পরীক্ষার সময় পেছালো এক ঘন্টা, শুরু হবে বেলা ১১টায় এশিয়া কাপঃ ভারতকে হারিয়ে পাকিস্তান নিল প্রতিশোধ চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় চবি শিক্ষকের মৃত্যু

চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল নির্মাণে কারো কথায় বিভ্রান্ত হবেন না: শিক্ষা উপমন্ত্রী নওফেল

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল নির্মাণে কারো কথায় বিভ্রান্ত হবেন না: শিক্ষা উপমন্ত্রী নওফেল

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল নির্মাণে কারো কথায় বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন স্থানীয় সাংসদ এবং শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল চৌধুরী নওফেল এমপি।

চট্টগ্রামের সবুজের সমারোহ এবং শতবছরের বৈশাখী অনুষ্ঠানের ঐতিহ্য এই সিআরবিতে হয়ে আসছে। এছাড়াও এটি চট্টগ্রামের অত্যন্ত উন্মুক্ত নান্দনিক স্থান নামে সু-পরিচিত।

এই স্থানে ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল করার সিদ্ধান্ত নিলে চট্টগ্রামবাসীর টনক নাড়ে। সোশ্যাল মিডিয়া, বিভিন্ন মিডিয়া, বিভিন্ন সংগঠন এবং পরিবেশবাদীরা এর বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠে।

এরই মধ্যে রেলমন্ত্রী মন্তব্য দিয়েই বসেন- এটি প্রধানমন্ত্রীর সিদ্ধান্তে হাসপাতাল নির্মাণ হবে।

কথাটি স্থানীয় সাংসদ ব্যারিস্টার নওফেলের দৃষ্টিতে পড়লে তিনি চট্টগ্রামবাসীকে এই নিয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য নিজের ভেরিফায়েড ফেইসবুকে স্ট্যাটাস দেন। যা সিটিজি ক্যাম্পাসের পাঠকের জন্য হুবহু তুলে ধরা হল-

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্যা কন্যা জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন পরিবেশের প্রশ্নে কোনো ছাড় নেই। সুতরাং বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই। আস্থা রাখুন।

চট্টগ্রামে পূর্বাঞ্চল রেলওয়ের সদরদপ্তর সিআরবির একটি জায়গায় সরকারি বেসরকারি যৌথ উদ্যোগে হাসপাতাল নির্মাণ এবং পরিবেশ ও বৃক্ষ সংরক্ষণ বিষয়ে সংশ্লিষ্ট সকলের সাথে শীঘ্রই আলোচনা করে এর একটি সমাধান করা হবে।

শহরের প্রানকেন্দ্রে এই দৃস্টিনন্দন সবুজ জায়গায়, পরিবেশের কোনো ক্ষতি করে এই উন্মুক্ত জায়গায় যেনো অবকাঠামো নির্মাণ না হয়, এই বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। প্রকল্পের জায়গা আর উন্মুক্ত জায়গা সমূহের স্থান এক নয়, বা একই জায়গায় কি না, সেটি নিয়ে আলোচনা হবে। একই স্থানে হলে সেটিকে সরানোর প্রয়োজন হবে। কোনোভাবেই উন্মুক্ত জায়গায় অবকাঠামো নির্মাণ করা হবে না।

১৩/৭/২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো ...

লিখুন এখানে

© All rights reserved © 2014 -22 Ctgcampus.com

Powered By Cynor Technology