1. abontu.ru95@gmail.com : abontu :
  2. adanbobadilla@bcd.geomenon.com : adanc1962547 :
  3. aktar.asia@gmail.com : aktar :
  4. jaidmtarik@gmail.com : campus22 :
  5. emteeaz2017@gmail.com : emteeaz :
  6. ahamedfarhad0123@gmail.com : farhad :
  7. admin@ctgcampus.com : jaid :
  8. mdmasum4882@gmail.com : masum :
  9. rafiebc0@gmail.com : rafi21 :
  10. rashedulislam.nubd@gmail.com : rashed21 :
  11. mdsadikaziz64@gmail.com : sadikaziz :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিংঃ
বেসরকারি ছাত্র-ছাত্রীর শিক্ষাজীবন নিয়ে ছিনিমিনি খেলা বন্ধ করুন। রাত পোহালেই বদরখালী সমিতির নির্বাচন, ভোটের মাঠে উড়ছে টাকা এসএসসির প্রশ্নফাঁস নিয়ে মামলায় যা বলা হয়েছে পছন্দের সাবজেক্টে চান্স পেলেন ৫৫ বছর বয়সী বেলায়েত ১১ সেপ্টেম্বর আইআইউসির ৫ম সমাবর্তন অনুষ্ঠান স্পিড ব্রেকার ও ফুটওভার ব্রিজের দাবিতে ইউএসটিসি শিক্ষার্থীদের মানববন্ধন খুলশীতে বাইক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী  সহ ২জন গুরুতর আহত  এসএসসি পরীক্ষার সময় পেছালো এক ঘন্টা, শুরু হবে বেলা ১১টায় এশিয়া কাপঃ ভারতকে হারিয়ে পাকিস্তান নিল প্রতিশোধ চট্টগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় চবি শিক্ষকের মৃত্যু

অস্ট্রেলিয়ায় মাস্টারশেফ প্রতিযোগীতা: আলুভর্তা ১০/১০

  • সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

অস্ট্রেলিয়ায় মাস্টারশেফ প্রতিযোগীতা: আলুভর্তা ১০/১০

আন্তর্জাতিক ডেস্ক:

অস্ট্রেলিয়ায় মাস্টারশেফ প্রতিযোগিতায় গ্রান্ড ফিনালেতে জাস্টিন নারায়ণ ও পেট ক্যাম্পবেলের সঙ্গে প্রতিযোগিতায় লড়াই করছেন বাংলাদেশি বংশোদ্ভূত নারী কিশোয়ার চৌধুরী।

বাংলাদেশী বংশোদ্ভূত এই নারী সাবেক ঘরোয়া রাঁধুনী কিশোয়ার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার ‘পান্তা ভাত’ পরিবেশন করে সবার নজর কেড়েছেন। আর এটি গ্রান্ড ফিনালে শো’য়েতে ‘স্মোকড রাইস ওয়াটার’ হিসেবে বিচারকদের সামনে উপস্থাপন করেছেন।

অস্ট্রেলিয়ায় এই মাস্টারশেফ প্রতিযোগিতায় আলু ভর্তা ও সার্ডিনের সঙ্গে পান্তা ভাত পরিবেশন করে তিনি রীতিমত চমক লাগিয়ে দিয়েছেন প্রতিযোগিতার বিচারকদেরও।

মাস্টারশেফ অস্ট্রেলিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে আজ একটি ভিডিও আপলোড করা হয়েছে।

ভিডিও-তে দেখা যায় বাংলাদেশী এই নারী বিচারকের সামনে তার খাবার পরিবেশনের সময় বলেন, ‘এটি এমন এক ধরনের খাবার, যেটি আপনি অস্ট্রেলিয়ায় কোনো রেস্টুরেন্টে পাবেন না।’

অবশ্য, প্রতিযোগিতার গ্রান্ড ফিনাল পর্বের জন্য এমন খাবারের রান্না সেখানে খুবই ঝুঁকিপূর্ণ ছিল। তবে বিচারকেরা খুব ভালো করে বিশ্লেষণ করে দেখেছেন কিশোয়ারের রান্না। মার্ক দিয়েছেন ১০ এর মধ্যে ১০!

বিচারকরা তাদের রায়ে বাংলাদেশী নারী কিশোয়ারের তৈরি খাবারকে ‘স্বাদ ও ঐতিহ্যের সংমিশ্রণে তৈরি শক্তিশালী খাবার’ হিসেবে উল্লেখ করেছেন।

উল্লেখ্য, অস্ট্রেলিয়া মাস্টারশেফ প্রতিযোগিতার এই সিজনের গ্রান্ড ফিনালের ফলাফল সম্প্রচার করা হবে আজ ১৩ জুলাই। তাদের ফেইসবুক পেজেও অনুষ্ঠানটি দেখা যাবে।

১৩/৭/২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো ...

লিখুন এখানে

© All rights reserved © 2014 -22 Ctgcampus.com

Powered By Cynor Technology