1. adanbobadilla@bcd.geomenon.com : adanc1962547 :
  2. aktar.asia@gmail.com : aktar :
  3. jaidmtarik@gmail.com : campus22 :
  4. emteeaz2017@gmail.com : emteeaz :
  5. ahamedfarhad0123@gmail.com : farhad :
  6. admin@ctgcampus.com : jaid :
  7. mdmasum4882@gmail.com : masum :
  8. rafiebc0@gmail.com : rafi21 :
  9. rashedulislam.nubd@gmail.com : rashed21 :
  10. mdsadikaziz64@gmail.com : sadikaziz :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

আইআইইউসি দাওয়াহ ক্লাবের নতুন কমিটি ঘোষণা

  • সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

প্রেস রিলিজঃ

আইআইইউসি দাওয়াহ ক্লাবের নতুন কমিটি ঘোষণা

 

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) দা’ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের দাওয়াহ ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রবিবার (১১ জুলাই) বিকালে ভার্চুয়াল অনুষ্ঠানে দা’ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আমিনুল হক ওই কমিটি ঘোষনা করেন।

কমিটিতে দা’ওয়াহ ক্লাবের প্রেসিডেন্ট হিসেবে সহকারী অধ্যাপক আ ফ ম নুরুজ্জামান পুনরায় মনোনীত হন। জিএস হিসেবে হাসানুল বান্না এবং এজিএস হিসেবে যথাক্রমে জয়নুল আবেদীন ও নাজমুল হাসান মননীত হন।

এছাড়াও, দায়িত্বপ্রাপ্ত অন্যান্যদের মধ্যে অর্গানাইজিং সেক্রেটারি জাহিদ বিন সিরাজ, অ্যাসিস্ট্যান্ট অর্গানাইজিং সেক্রেটারি জাহিদ হাসান, লিটারেচার অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি খালেদ হোসাইন, এসিস্ট্যান্ট লিটারেচার এন্ড পাবলিকেশন সেক্রেটারি যথাক্রমে মামুনুর রশিদ, সাজেদুল কামাল ও জহির তানভীর, স্পোর্টস সেক্রেটারি মাহমুদ আবদুল্লাহ, এসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি আলমগীর হাসান ও মাহফুজুর রহমান, ডিবেট সেক্রেটারি কাজী শোয়াইব, এসিস্ট্যান্ট ডিবেট সেক্রেটারি আবদুল্লাহ রাকিব, সেক্রেটারি অব কালচার আকিব আহমেদ, এসিস্ট্যান্ট সেক্রেটারি অব কালচার এইচ.এম ফয়সাল ও মুফাসসির বিন হুসাইন, সেক্রেটারি অব পাবলিক রিলেশন হিসেবে দ্যা ডেইলি ক্যাম্পাসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. আরিফুল ইসলাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি অব পাবলিক রিলেশন ফরমান উল্লাহ ও হাসিব উল্লাহ, সেক্রেটারি অব আইটি,আর্ট এন্ড ফটোগ্রাফি শাহরিয়ার তাহসিন শিহাব, এসিস্ট্যান্ট সেক্রেটারি অব আইটি,আর্ট এন্ড ফটোগ্রাফি ওয়ালি উল্লাহ, সেক্রেটারি অব ল্যাঙ্গুয়েজ ক্লাব নুরুল্লাহ কাওসার, এসিস্ট্যান্ট সেক্রেটারি অব ল্যাঙ্গুয়েজ ক্লাব (ইংরেজি) মুবাসসির আলী ও আবুল কাশেম, এসিস্ট্যান্ট সেক্রেটারি অব ল্যাঙ্গুয়েজ ক্লাব (আরবী) ফয়জুল হক, ফরেন সেক্রেটারী মুহাম্মাদ রাবি ইউসুফ, এসিস্ট্যান্ট ফরেন সেক্রেটারী মুহাম্মাদ মাক্কী, দাওয়াহ সেক্রেটারি হাফিজ আহমেদ, এসিস্ট্যান্ট দাওয়াহ সেক্রেটারি আতিকুল ইসলাম এবং এক্সিকিউটিভ মেম্বার হিসেবে সালমান চৌধুরী, আমজাদ হোসাইন, সাইফুদ্দিন নেয়ামতুল্লাহ, মিনহাজ হাফিজ আল আমিন প্রমুখ মননীত হন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ড. আমিনুল হক বলেন, ‘দাওয়াহ ক্লাব’, শিক্ষার্থীদের জন্য সর্বদা কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণে বদ্ধ পরিকর। এসময় তিনি দা’ওয়াহ বিভাগকে আইআইইউসির মডেল বিভাগ উল্ল্যেখ করে বলেন সকল ছাত্র ও ছাত্রীর মেধা বিকাশের লক্ষ্যে দাওয়াহ ক্লাব অতিরিক্ত এক্টিভিটিসের ব্যাবস্থা করে থাকে ।

এসময় তিনি দা’ওয়াহ বিভাগের আয়োজনে অতিমারির সময়েই অনলাইনে বৃহৎ পরিসরে আন্তর্জাতিক সেমিনার করার কথা ঘোষনা দেন। এছাড়া অনুষ্ঠানের শুরুতে দা’ওয়াহ বিভাগের নব নিযুক্ত চারজন শিক্ষক যথাক্রমে ড. সউদ বিন মুহাম্মদ, শোয়াইব মাক্কী, আব্দুর রহিম ও উম্মে সায়মা তাজকিয়াদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ভার্চুয়াল অনুষ্ঠানের শেষ পর্যায়ে দাওয়াহ ক্লাবের প্রেসিডেন্ট আ ফ ম নুরুজ্জামান নির্বাচিত সকলকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠান শেষ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো ...

লিখুন এখানে

© All rights reserved © 2014 -22 Ctgcampus.com

Powered By Cynor Technology